পোড়া মন
- খন্দকার মো: আকতার উজ জামান সুমন - কৃষ্ণচূড়া ২৭-০৪-২০২৪

তোর ঐ হাসি তামাশা
আজ খুব বিষাদ লাগে
তোর ঐ সুখের ভেলাটাকে
খুব বেমানান লাগে।

নিজেকে খুব একা লাগে
লাগে বিরহীর পদ্মফুল কোন
তোকেই তাই বড় প্রয়োজন
তোতেই আজ খুব আনমনা মন।

কখনও তুই স্বার্থপর খুব
নিজের সুখটাই বড় লাগে তোর
আমি যে ডুবছি কুল হারা তীরে
নেই যে তোর এতটুকু খবর।

ভালো লাগেনা অবেলায়
মন খারাপ তাই থাকে সারাক্ষণ
বিষন্ন তাই মনের আঙিনায়
বিচরণ করে কেবল পোড়া মন।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobitapagolkobir
২২-০৪-২০১৫ ১১:৪০ মিঃ

ভালো